28 C
আবহাওয়া
১০:৫২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জ ও খুলনা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ ও খুলনা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী

বিএনএ: দশমবারের মতো আওয়ামী লীগের সভানেত্রী নির্বাচিত হওয়ার পর গোপালগঞ্জ ও খুলনা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

শুক্রবার (৬ জানুয়ারি) সকালে দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের উদ্দেশে রওনা দিচ্ছেন সরকার প্রধান। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে কেন্দ্র করে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও উন্নয়ন কাজ শেষ হয়েছে। জোরদার করা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র তোজাম্মেল হক জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে সড়কপথে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী। টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও পারিবারের সদস্যদের উপস্থিত থাকার কথা রয়েছে। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রীর খুলনায় যাওয়ার কথা রয়েছে। সেখান থেকে ফিরে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন করবেন।

শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয়প্রধান হিসেবে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন সরকার প্রধান।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ