27 C
আবহাওয়া
৭:৫২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রিকশাচালককে গুলি করে হত্যার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

রিকশাচালককে গুলি করে হত্যার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

রিকশাচালককে গুলি করে হত্যা

বিএনএ: তুচ্ছ ঘটনায় পাবনার ঈশ্বরদীতে মামুন হোসেন (২৬) নামে এক রিকশাচালককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (৪ জানুয়ারি) রাত ৯টার দিকে ঈশ্বরদী পৌর শহরের পশ্চিম টেংরি কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মামুন হোসেন ঈশ্বরদী পৌর শহরের পিয়ারখালী মহল্লার মানিক হোসেনের ছেলে। আহতরা হলেন-পশ্চিমটেংরি পিয়ারখালী মহল্লার শরীফ উদ্দিনের ছেলে রকি হোসেন (২৬) ও একই এলাকার বাবু হোসেনের ছেলে সুমন হোসেন (২৮)।

অভিযুক্তরা হলেন-ঈশ্বরদী পৌর যুবলীগের সদস্য আনোয়ার উদ্দিন, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হৃদয় হোসেন এবং ছাত্রলীগ কর্মী ইব্রাহিম। আনোয়ার উদ্দিন ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিনের ভাই।

ভুক্তভোগী পারভেজ জানান, দ্রুতগতির একটি ভটভটি গাড়ি থামিয়ে তাকে অনিয়ন্ত্রিত গতির বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছিলো। তবে থামানোর সময় একটি লেগুনা ভটভটির পেছনে ধাক্কা খেয়ে তার সামনের গ্লাস ভেঙে যায়। এ সময় ভটভটির চালকের চাবি কেড়ে নিয়ে জরিমানা দাবি করে লেগুনা চালক। এ বিষয়ে তর্কবিতর্কের একপর্যায়ে লেগুনা চালক রেগে স্থান ত্যাগ করেন। পরে ভটভটি চালকও চলে যায়।

পারভেজ বলেন, এ ঘটনার কিছুক্ষণ পর আনোয়ার, হৃদয় ও ইব্রাহিমসহ কয়েকজন লোক এসে তাকে জিজ্ঞাসা করে লেগুনা চালককে কেন জরিমানা নিতে বাধা দেয়া হয়েছে। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে তর্কবিতর্ক চলতে থাকে। এ সময় মামুন, রকি ও সুমনসহ আশপাশের লোকজন এসে তাদের থামানোর চেষ্টা করলে আনোয়ার তার কোমরে থাকা পিস্তল বের করে গুলি করে। এতে মামুন হোসেন ও রকি হোসেন গুলিবিদ্ধ হন। আর সুমনকে ছুরিকাঘাত করা হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মামুন হোসেনকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়াও এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বিএনএ

Loading


শিরোনাম বিএনএ