24 C
আবহাওয়া
১১:২০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জামিন হলো না শাহরুখ পুত্রের

জামিন হলো না শাহরুখ পুত্রের

জামিন হলো না শাহরুখ পুত্রের

বিএনএ, বিশ্বডেস্ক : ভারতে  শাহরুখ খানের ছেলে আরিয়ানের জামিন মঞ্জুর হল না আদালতে। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে এনসিবির হেফাজতেই থাকতে হবে। মাদক–কাণ্ডের অন্য দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, আর মুনমুন ধামেচাকেও ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখা হবে।।

আদালতকে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছিলেন যে আরিয়ানের কাছে কোনো প্রকার মাদকদ্রব্য ছিল না।
মাদক–কাণ্ডের সঙ্গে আরিয়ানের কোনো প্রকার সংযোগও নেই। শাহরুখপুত্রকে প্রমোদতরিতে আয়োজিত পার্টিতে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে দাবি করেন সতীশ মানশিন্ডে।

এর আগে রবিবার দুপুরে মাদককাণ্ডে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। টানা ১৬ ঘণ্টা জেরার পর গ্রেফতার দেখানো হয় আরিয়ানকে। এছাড়াও আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকেও একই অভিযোগে গ্রেফতার করে এনসিবি। সোমবার আদালতে তোলা হয় আরিয়ান সহ তিনজনকে। ১১ অক্টোবর অবধি তাঁদের হেফাজত চেয়েছিল এনসিবি। ৩ দিনের এনসিবি হেফাজতের নির্দেশ দেয় আদালত। অর্থাৎ ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই সোমবার সকালে গ্রেফতারকৃতদের মেডিক্যাল টেস্ট করা হয়েছে। সঙ্গে করোনা পরীক্ষার জন্য নেওয়া হয় সোয়াব স্যাম্পেলও।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে জানা যাচ্ছে, এনসিবি অফিসে আরিয়ান খানকে নিয়ে যাওয়ার আগে তিনি অনুতপ্ত ছিলেন। এক কর্মকর্তা বলেন ‘আরিয়ানকে যখন বলা হয় তাঁকে এনসিবি অফিসে নিয়ে যাওয়া হবে তখন তিনি ক্ষমাপ্রার্থী ছিলেন।’ রবিবার বিকেল ৪টার সময় তাঁদের মেডিক্যাল টেস্টের জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সময় শাহরুখ-পুত্রের পরনে ছিল কালো রংয়ের টি-শার্ট, মাথায় একটি টুপি এবং মুখে মাস্ক।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ