29 C
আবহাওয়া
৭:১৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শহীদ পরিবারের ইন্টারভিউ নিয়ে ডকুমেন্টারি বানান-নাহিদ ইসলাম

শহীদ পরিবারের ইন্টারভিউ নিয়ে ডকুমেন্টারি বানান-নাহিদ ইসলাম

নাহিদ ইসলাম

ঢাকা:  তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম ছাত্র- জনতার অভ্যুত্থানে যারা শহীদ হয়েছেন, তাদের পরিবারের ইন্টারভিউ নিয়ে ডকুমেন্টারি করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, প্রান্তিক বা ঢাকার বাইরে ও গরিব মানুষ যারা এই মুভমেন্টে শহীদ হয়েছেন, তাদের গল্প জনগণকে জানানো দরকার।

বুধবার (৪ সেপ্টেম্বর ২০২৪) রামপুরা বাংলাদেশ টেলিভিশন পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।

তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন,  সরকারকে খুশি করার প্রয়োজন নেই। স্বাধীনভাবে জনগণের দু:খ দুর্দশা তুলে ধরার জন্য বিটিভির কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন তিনি। এই সরকার কোনো দলকে উপস্থাপন করে না; তাই প্রচারের ক্ষেত্রে একচেটিয়া কোনো দলকে প্রাধান্য না দেয়ার পরামর্শ দেন বিটিভিকে। তিনি বলেন, যারা আওয়ামী সরকারের আমলে অনুষ্ঠান করতে পারেননি, যারা বঞ্চিত ছিলেন, তাদেরকে সুযোগ করে দেওয়া উচিত।

বিএনএ, এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ