29 C
আবহাওয়া
৭:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধান উপদেষ্টার আন্তর্জাতিক বিষয়ক বিশেষ দূত লুৎফে সিদ্দিকী

প্রধান উপদেষ্টার আন্তর্জাতিক বিষয়ক বিশেষ দূত লুৎফে সিদ্দিকী


বিএনএ, ঢাকা : অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার আন্তর্জাতিক বিষয় সংক্রান্ত বিশেষ দূত নিযুক্ত হয়েছেন লুৎফে সিদ্দিকী।

বুধবার (৪ সেপ্টম্বর) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, আন্তর্জাতিক বিষয় সংক্রান্ত বিশেষ দূত পদে অধিষ্ঠিত থাকাকালীন লুৎফে সিদ্দিকী উপদেষ্টা পদমর্যাদার বেতন–ভাতা ও আনুষঙ্গিক সুযোগ–সুবিধা পাবেন।

এ আদেশ অবিলম্বের কার্যকর হবে।

লুৎফে সিদ্দিকী লন্ডন স্কুল অব ইকোনমিক্স অ্যান্ড পলিটিকাল সায়েন্সের ভিজিটিং প্রফেসর এবং ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরে, অ্যাডজাংক্ট প্রফেসর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি আর্থিক ও মুদ্রা নীতি সম্পর্কিত ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ফিউচার কাউন্সিলের সদস্য। অর্থায়ন ও দীর্ঘমেয়াদী বিনিয়োগের ভবিষ্যতের জন্য কাউন্সিলগুলোতে বিভিন্ন স্তরে দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়া তার ইউবিএস, বার্কলেস ক্যাপিটাল এবং ডয়চে ব্যাংকে কাজ করার অভিজ্ঞতা রয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ