32 C
আবহাওয়া
১০:৩০ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বন্যার্তদের পাশে আলহাজ্ব এম.এ সাত্তার খান ফাউন্ডেশন

বন্যার্তদের পাশে আলহাজ্ব এম.এ সাত্তার খান ফাউন্ডেশন


বিএনএ, নোবিপ্রবি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বাঁরগাও ইউনিয়নে হোসেনপুর গ্রামে আলহাজ্ব এম.এ সাত্তার খান ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ  সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৪ সেপ্টম্বর) সকাল ৯ টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নীল সাদা বাসে ত্রাণ সামগ্রী পৌঁছে যায় সোনাইমুড়ী উপজেলায়।

এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব এম. এ সাত্তার ফাউন্ডেশনের পরিচালক এডভোকেট মোস্তাফিজুর রহমান মিলন, সমাজসেবক লিটন মাহবুব, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় স্বেচ্ছাসেবক মোতালেব হোসেন রাসেল সহ অনেকেই।

আলহাজ্ব এম. এ সাত্তার ফাউন্ডেশনের পরিচালক মোস্তাফিজুর বিশ্বাস মিলন বলেন, সাত্তার সাহেব,  সাত্তার গ্রুপ অফ ইন্ডাস্ট্রির মালিক এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়, এরই ধারাবাহিকতায় বন্যার্ত মানুষের জন্য আমাকে নোয়াখালীতে পাঠায়। তিনি আরো জানান, পুনর্বাসন করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। খুব শীগ্রই তিনি গবাদিপশু বিতরণের কাজ শুরু করবেন বলে জানান। তিনি নোবিপ্রবির সকল স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান।

স্থানীয় স্বেচ্ছাসেবক মোতালেব হোসেন রাসেল বলেন, আপনারা মানিকগঞ্জ থেকে আমাদের পাশে দাঁড়ানোর জন্য আমরা কৃতজ্ঞ থাকব। মানুষ মানুষের জন্য এ কথায় সাড়া দিয়ে আপনারা আমাদের বিপদের দিনে পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন।

বিএনএ/শাফি/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ