31 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২০, ২০২৪
Bnanews24.com
Home » পাবনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত ২

পাবনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত ২

পাবনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত ২

বিএনএ, পাবনা: পাবনা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মিলন হোসেন মধু (৪৫) ও মঞ্জু প্রামাণিক (৪৪) নামে দুইজন নিহত হয়েছেন। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে পাবনা শহরের বাস টার্মিনালের হালিম হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা শহরের পূর্ব শালগাড়িয়ার মুজাহিদ ক্লাবের বাংলা বিড়ির গলির আরমান শেখের ছেলে মিলন হোসেন মধু এবং পূর্ব রাঘবপুর এলাকার নুর আলীর ছেলে মঞ্জু। মধু পরিবহনের চাঁদা তুলতেন আর মঞ্জু অটোরিকশা চালক।

নিহতদের স্বজন ও হোটেল কর্মচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে হোটেলে নাস্তা করতে গিয়েছিলেন তারা। হোটেলের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত তাদের ছুরিকাঘাত করে। এ সময় তারা হোটেলের সামনে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ওসি রওশন আলী জানান, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। একজন শ্রমিক আরেকজন পরিবহনের চাঁদা তুলতেন। ঠিক কি কারণে এ ঘটনা ঘটছে আমরা বিষয়টি খতিয়ে দেখছি পরে বিস্তারিত বলা যাবে।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ