28 C
আবহাওয়া
৮:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি

রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি

রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি

বিএনএ, ঢাকা : কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলিতে সহিবর রহমান (৪০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। শুক্রবার(৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে  চর গ্রামের আন্তর্জাতিক সীমান্ত পিলার ১০৫৪-৭-টি এর কাছে তিনি গুলিবিদ্ধ হন। এ ঘটনায় নিহতের মা ছকিরন বেওয়া বিএসএফ’র বিরুদ্ধে গুলি করে হত্যার অভিযোগ এনে রৌমারী থানায় একটি অভিযোগ দিয়েছেন।

নিহত সহিবর রহমান একই ইউনিয়নের আমবাড়ী গ্রামের ইরাজ উদ্দিনের পূত্র।সে কাউনিয়রচরে শশুর বশির উদ্দিনের বাড়ীতে বসবাস করে। স্ত্রী লিপি বেগমসহ তার ২ ছেলে ও এক মেয়ে রয়েছে।

ওই এলাকার ইউপি সদস্য মিজানুর রহমান জানান, নিহত সহিবর রহমান মাঝরাতে ১০৫৪ আন্তর্জাতিক সীমান্ত পিলারের কাছ দিয়ে সঙ্গীদের সাথে গরু পারাপার করছিল। এসময় ভারতীয় দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা টের পেয়ে তাদের উপর কয়েক রাউন্ড গুলি চালায়। এসময় ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যায় সহিবুর রহমান। পরে শনিবার সকালে পুলিশ তার লাশ সুরতহাল শেষে দুপুরে রৌমারী থানায় নিয়ে যায়।

রৌমারী থানার উপ পরিদর্শক আনোয়ারুল কবীর জানান, বিজিবি’র কাছে খবর পেয়ে শনিবার সকাল ৯টায় দাঁতভাঙ্গা ইউনিয়নের খেতারচর থেকে সহিবুর রহমানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। সীমান্ত থেকে ৫০/৬০ গজ দুরে জিঞ্জিরাম নদীতে লাশটি পরেছিল। পরে স্বজনরা লাশ বাড়িতে নিয়ে যায়। লাশের বাম বুকে একটি গুলিবিদ্ধের চিহ্ন রয়েছে। লাশ সুরৎহালের পর দুপুর ১২টায় রৌমারী থানায় আনা হয়।

বিএনএনিউজ২৪ডটকম/ ওজি

Loading


শিরোনাম বিএনএ