37 C
আবহাওয়া
৮:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রীবেশে ডাকাতি, চলন্ত বাসে যাত্রীকে ধর্ষণ

যাত্রীবেশে ডাকাতি, চলন্ত বাসে যাত্রীকে ধর্ষণ

যাত্রীবেশে ডাকাতি, বাস আটকে রেখে যাত্রীকে ধর্ষণ

বিএনএ ডেস্ক: কুষ্টিয়া থেকে ঢাকাগামী নাইট কোচে যাত্রীবেশে উঠে ডাকাত দল। প্রথমে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা। পরে যাত্রীদের হাত পা চোখ বেঁধে মারধর ও মালামাল লুট করে ডাকাত দল। এর মাঝে এক যাত্রীকে ধর্ষণ করে তারা। ডাকাত দলের সদস্যরা তিন ঘণ্টা বাসের নিয়ন্ত্রণ নিয়ে এমন তাণ্ডব চালায় বলে অভিযোগ করেন যাত্রীরা।

বুধবার (৩ আগস্ট) রাত সাড়ে তিনটার দিকে মধুপুরের রক্তিপাড়া জামে মসজিদের উল্টোপাশে মজিবরের বাড়ির সামনের বালির ডিবিতে বাস উঠিয়ে দিয়ে ডাকাত দল পালিয়ে যায়। ভুক্তভোগীরা জানান, মঙ্গলবার কুষ্টিয়ার বড়াইগ্রাম থেকে ঈগল পরিবহণের বাসটি ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে আসার পথে এমন ঘটনা ঘটে।

বাসের যাত্রী নাটোরের বড়াইগ্রামের বাসিন্দা ফল ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব জানান, বাসের সুপার ভাইজার রাব্বি ও হেলপার দুলাল তার পূর্বপরিচিত। তবে চালক নতুন। তিনি বড়াইগ্রামের তরমুজ চত্বর বাসে উঠেন। বলেন, বাসটি সিরাজগঞ্জের কাছাকাছি দিবারাত্রি হোটেলে নৈশভোজের জন্য যাত্রা বিরতি দেয়। পরে দেড়টার দিকে আবার যাত্রা শুরু করে। পথে কাঁধে ব্যাগ বহনকরা ১০-১২ জন তরুণ যাত্রী উঠেন। তখন সবাই প্রায় ঘুমে। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর যাত্রীবেশে থাকা ওই তরুণ দল অস্ত্রের মুখে একে একে ঘুমন্ত যাত্রীদের সবাইকে বেঁধে ফেলে। এর মধ্যে বাসের নিয়ন্ত্রণও নিয়ে নেয় তারা।

যাত্রী হাবিব জানান, যাত্রীদের কাছ থেকে মোবাইল, টাকা, গহনা লুট করার পর এক যাত্রীকে ধর্ষণ করে তারা। পরে বাস বিভিন্ন রাস্তায় ঘুরিয়ে টাঙ্গাইল ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বালির ডিবিতে ঠেকিয়ে ডাকাত দল নেমে যায়।

কুষ্টিয়ার দৌলতপুর থানার তারাগুনিয়া গ্রামের শিল্পী বেগম অসুস্থ মেয়ে জেসমিনকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসছিলেন। বুধবার কানের অপারেশন হওয়ার কথা ছিল। তিনি বলেন, তার কাছে থাকা ৩০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে ডাকাতরা। এ সময় তার স্বামী পিয়ার আলীকে ছুরি দিয়ে আঘাত করে আহত করেছে তারা।

মধুপুর থানার উপপরিদর্শক এনামুল হক জানান, সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে যাত্রীদের উদ্ধার করে থানায় নেয়া হয়। তিনি বলেন, প্রথমে ঘটনাটিকে নিছক দুর্ঘটনা মনে করা হলেও পরে সব খোলাসা হতে থাকে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারও ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, তদন্তে অগ্রগতি হয়েছে। কাউকে আটক করা হয়নি। সময় হলে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ