30 C
আবহাওয়া
৬:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » হবিগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

দুর্ঘটনা

বিএনএ, হবিগঞ্জ: হবিগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। রোববার (৪ জুন) সকালে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার দাস।

নিহতরা হলেন— আজমিরিগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুসা মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান ও চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে অটোরিকশা চালক রফিক মিয়া (৪৫)।

স্থানীয়রা জানান, রোববার সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মডার্ন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জগামী সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালকসহ তিন জন নিহত হয়। অটোরিকশা ও বাসটি ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের একটি টিম ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম কামাল জানান, মরদেহ হাসপাতালে আছে। বাস ও অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। বাস চালক পালিয়ে গেছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ