30 C
আবহাওয়া
২:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে পিকআপ-ভ্যান সংঘর্ষে নিহত ৪

ঝিনাইদহে পিকআপ-ভ্যান সংঘর্ষে নিহত ৪

ঝিনাইদহে পিকআপ-ভ্যান সংঘর্ষে নিহত ৪

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুরে ইঞ্জিনচালিত ভ্যান ও পিকআপ সংঘর্ষে দুই শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মে) বেলা ১১টার দিকে কোটচাঁদপুর শহরের কাশিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কোটাচাঁদপুরের এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের ছেলে রাফান (৭) কালীগঞ্জ উপজেলার বলাকান্দা গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকুমনি (২) এবং ভ্যানচালক কালীগঞ্জ উপজেলা ঘিঘাটি গ্রামের সোলেমান (৭০) ও অজ্ঞাতনামা এক পথচারী।

এই ঘটনায় গুরুতর আহত তিনজনের মধ্যে খুকুমনির নানি শিউলি (৪৮), রাফানের মা রিমা খাতুন (২৫) এবং চট্টগ্রামের ফল ব্যবসায়ী আনোয়ার হোসেনকে (৫২) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এসএম রমিজ উদ্দিন জানান, হাসপাতালে তিনজনের মরদেহ ও পাচঁজনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়। তাদের মধ্যে চারজনকে যশোর হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি একজনের চিকিৎসা চলছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন জানান, ইঞ্জিনচালিত ভ্যান ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে পিকআপের সংঘর্ষ হয়। এ সময় ইঞ্জিনচালিত ভ্যানটি পিকআপের নিচে ঢুকে পড়ে। এতে তিনজন নিহত ও পাঁচজন আহত হন। আহতদের প্রথমে কোটচাদপুর হাসপাতালে নেওয়া হয় এবং পরবর্তী সময়ে গুরুতর চারজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ