28 C
আবহাওয়া
৬:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না : হানিফ

বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না : হানিফ

বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না : হানিফ

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যারা ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলীয় নেত্রীকে হত্যার চেষ্টা করতে পারেন, তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না

বুধবার (৪ মে) কুষ্টিয়া শহরের পিটিআিই রোডের বাসভবনে কুষ্টিয়া পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালিন রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলীয় নেত্রীকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন। যারা ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে গ্রেনেড হামলা চালিয়ে বিরোধী দলীয় নেত্রীসহ নেতাদের হত্যার মাধ্যমে ক্ষমতা পাকপোক্ত করতে চেয়েছিলেন, তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না।

তিনি বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকা অবস্থায় আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে যারা হত্যা করেছিল তাদের মুখে গণতন্ত্রের কথা এটা একটা হাস্যকর বিষয় ছাড়া আর কিছুই না।

হানিফ বলেন, বেগম খালেদা জিয়া দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে আদালত কতৃক দন্ডিত হয়ে কারাগারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে তিনি এখন বাসায় আছেন। তিনি যদি বলেন দেশের অর্থনীতির মুক্তির জন্য, গণতনন্ত্রের জন্য আন্দোলন করতে হবে- তবে এর চেয়ে হাস্যকার কোন উক্তি আর হতে পারেনা।

বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়া একজন দন্ডপ্রাপ্ত কয়েদি। একজন দন্ডপ্রাপ্ত কয়েদির কারাবিধি অনুযায়ী যতটুকু সুযোগ সুবিধা পায়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবতায় তার চেয়ে অনেক অনেক বেশি সুযোগ সুবিধা তিনি পাচ্ছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি ও তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ