34 C
আবহাওয়া
৯:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত ৩০

ধামরাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত ৩০

ধামরাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আহত ৩০

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে দ্রুত গতির সেলফি পরিবহনের যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। বুধবার ( ৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।এরমধ্যে গুরুতর আহত ৩ জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যান্যদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন, ট্রাকের চালক খায়রুল আমিন। তিনি ঝালকাঠির রাজাপুরের ইন্দুপুর এলাকার বাসিন্দা। বাসের যাত্রী আশুলিয়ার জিরানি নয়াবাড়ি এলাকার বাসিন্দা আব্দুল মোতালেব। তবে আহত বাস চালক ও অন্যদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস জানায়, সকালের দিকে পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে অপরদিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুইটি পরিবহনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও চালকরা ভেতরে আটকা পড়েন। এতে বাসের অন্তত ৩০-৩৫ জন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে আশপাশের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গুরুতর আহত তিনজনকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পরিবহনের চালক ও গুরুতর আহত এক যাত্রীকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এছাড়া জানতে পেরেছি আরও ৩০-৩৫ জন আহত হয়েছেন। তবে তাদের অবস্থা গুরুতর না হওয়ায় আশপাশের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি বলেন, ফাঁকা সড়কে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ