28 C
আবহাওয়া
১১:৩১ অপরাহ্ণ - জুন ১০, ২০২৩
Bnanews24.com
Home » আইপিএল স্থগিত

আইপিএল স্থগিত

আইপিএল স্থগিত

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ক্রিকেটাররা করোনাভাইরাসে আক্রান্ত হতে থাকায় অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করা হয়েছে। মঙ্গলবার ভারতের সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই) ও আইপিএলের পরিচালনা পরিষদ যৌথভাবে এই ঘোষণা দিয়েছে।

আগের দিন কলকাতা নাইট রাইডার্সের দুই খেলোয়াড় ও চেন্নাই সুপার কিংসের তিন সদস্য করোনায় আক্রান্ত হন। এদিন আরও দুই খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তারা হলেন সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র।

আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বলেছেন, ‘আমরা আপাতত আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিয়েছি। নতুন সূচি পরে ঠিক করা হবে।’

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ভারতীয় বোর্ডের ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা জানিয়েছেন,”এ বারের মতো বাতিল করা হচ্ছে আইপিএল।”

এক বিবৃতিতে আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, “খেলোয়াড়, স্টাফ ও অন্য যারা প্রতিযোগিতার সঙ্গে জড়িত আছেন, তাদের ‘নিরাপত্তা নিয়ে কোনও আপস করতে চায় না বিসিসিআই।”

বিবৃতিতে আরো বলা হয়, “সব শেয়ার হোল্ডারের সঙ্গে আলোচনা করে সুরক্ষা ও সুস্বাস্থ্যের বিষয় মাথায় রেখে এই (স্থগিতের) সিদ্ধান্ত নেয়া হয়েছে।”

উল্লেখ্য, গত মাস থেকে ভারতের করোনাভাইরাস পরিস্থিতির ভয়াবহ অবনতি ঘটেছে। এর মাঝেও আইপিএল চলায় ঝড় ওঠে আলোচনা-সমালোচনার। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সেখানে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও তিন লাখ ৫৭ হাজার ২২৯ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও তিন হাজার ৪৪৯ জন।

বিএনএনিউজ/এইচ.এম।

 

 

Total Viewed and Shared : 18 


শিরোনাম বিএনএ