36 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পারকি সৈকতে ফেনী সমিতির পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

পারকি সৈকতে ফেনী সমিতির পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

পারকি সৈকতে ফেনী সমিতির পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

বিএনএ, চট্টগ্রাম: প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি নদ-নদী ও সমুদ্র বেষ্টিত শিল্প-বানিজ্য, সাংস্কৃতিক এবং সামাজিক কর্মকান্ডে সমৃদ্ধ  চট্টগ্রাম।  ফেনী জেলার  প্রায় ৩ লক্ষাধিক নাগরিক চট্টগ্রামে পরিবার-পরিজন নিয়ে বসবাস করেন। বসবাসের সূত্রে ফেনীর এসব নাগরিক চট্টগ্রামকে ভালবেসে আপন করে নিয়েছেন। নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ, সম্প্রীতি ও সৌহার্দের বন্ধন সুদৃঢ় করতে কিছু সৎ, দূরদৃষ্টি সম্পন্ন মহৎপ্রাণ, দানশীল ব্যক্তির  প্রচেষ্টায় ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত হয় ফেনী এসোসিয়েশান।

feni somiti

১৯৮৫ সালে সংবিধান সংশোধনীর মাধ্যমে এই সংগঠনের নাম পরিবর্তন করে হয় ফেনী জেলা সমিতি চট্টগ্রাম।  ঐতিহ্যবাহী গৌরবদীপ্ত এ  সংগঠনের সদস্যরা প্রতিবছর পরিবার পরিজন নিয়ে মিলিত হয় কোন না কোন বিনোদন কেন্দ্রে।

ফেনী জেলা সমিতি চট্টগ্রামের সম্মানিত সভাপতি নুরুন নেওয়াজ সেলিমের পৃষ্ঠপোষকতায় শনিবার( ৪ মার্চ) বঙ্গোপসাগরের মোহনার পূর্বপ্রান্তে নৈসর্গিক পারকি সমুদ্র সৈকতে ফেনী জেলা সমিতি চট্টগ্রাম এর সদস্যরা মিলিত হয়েছিল এক মনোরম বিনোদন আড্ডায়।
মনোরম বিনোদন আড্ডায়

এতে উপস্থিত ছিলেন,  পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য,  মিজানুর রহমান মজুমদার, ফেনী সমিতি চট্টগ্রাম এর মিলন মেলার ২০২৩ এর চেয়ারম্যান ও পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক (অর্থ )মোহাম্মদ জাকির হোসেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার জসীম উদ্দিন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি সহ সভাপতি ও  ফেনী জেলা সমিতি চট্টগ্রাম এর সহ সম্পাদক এডভোকেট আব্দুল হক, সমিতির উপদেষ্টা আমজাদ হোসেন হাজারি, সাধারণ সম্পাদক মহিউদ্দিন মিলন, সহসভাপতি আবদুল হাই মাসুম,মোহাম্মদ রকিবুর রহমান টুটুল, সাংগঠনিক সম্পাদক এসএম সাইফুল ইসলাম, চিকিৎসা সম্পাদক  নুরুল  আবছার তৌহিদ,শিক্ষা সম্পাদক জিন্নাহ চৌধুরী, অর্থ সম্পাদক মোহাম্মদ কামরুল মোর্শেদ,সমাজ কল্যাণ সম্পাদক ও মিলন মেলার আয়োজক কমিটির সদস্য সচিব জামাল উদ্দিন মোল্লা,তথ্য ও প্রযুক্তি সম্পাদক জহিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী সাবিরা সুলতানা, নির্বাহী সদস্য এডভোকেট আলাউদ্দিন, মোহাম্মদ আমির হোসেন, মোহাম্মদ মাহমুদুর রহমান, আবু জাফর, মোহাম্মদ সালেহ অর্পন, শামীম আহাম্মদ সিদ্দিকী, সেলীম রেজা, জাফর  আলম পাটোয়ারি প্রমূখ।
পারকি সৈকতে ফেনী সমিতির পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

পরে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ