37 C
আবহাওয়া
৮:৩২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্যবসায়ী হত্যা মামলায় কারাগারে কাউন্সিলর

ব্যবসায়ী হত্যা মামলায় কারাগারে কাউন্সিলর

ব্যবসায়ী হত্যা মামলায় কারাগারে কাউন্সিলর

বিএনএ,কুমিল্লা:ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেনকে কারাগারে পাঠিয়েছে আদালত।বৃহস্পতিবার(০৪ ফেব্রুয়ারি)বেলা ১২টায় এ আদেশ দেন কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে বিচারক মো. আতাবুল্লাহ।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদীপক্ষের আইনজীবী ও কুমিল্লা আইনজীবী সমিতি সভাপতি অ্যাডভোকেট আবদুল মোমেন ফেরদৌস।

তিনি জানান,ব্যবসায়ী আক্তার হোসেন হত্যা মামলার ১০ আসামির মধ্যে প্রধান আসামি কাউন্সিলর আলমগীর ৭ ফেব্রুয়ারি পর্যন্ত হাইকোর্টের জামিনে ছিলেন।এর আগে আত্মগোপনে ছিলেন।বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে আলমগীরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।মামলার বাকি ৮ আসামি হাইকোর্টের স্থায়ী জামিনে রয়েছে।তবে মামলার ৯ নম্বর আসামি কাউন্সিলর আলমগীরের ভাতিজা জোবায়ের পলাতক রয়েছেন বলে জানান বাদী পক্ষের আইনজীবী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,পূর্ব শত্রুতার জেরে গত বছরের ১০ জুলাই দুপুরে কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইয়েরা ব্যবসায়ী আক্তার হোসেনকে মসজিদ থেকে বের করে রাস্তায় এনে মারধর করলে তার মৃত্যু হয়।এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছিলেন।পরদিন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় ১০ জনের বিরুদ্ধে মামলা করেন আক্তার হোসেনের স্ত্রী রেখা বেগম।মামলায় আলমগীর হোসেনকে প্রধান আসামি করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ