31 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » যুক্তরাষ্ট্রের বিপক্ষে ২ গোলে এগিয়ে নেদারল্যান্ডস

যুক্তরাষ্ট্রের বিপক্ষে ২ গোলে এগিয়ে নেদারল্যান্ডস

যুক্তরাষ্ট্রের বিপক্ষে ২ গোলে এগিয়ে নেদারল্যান্ডস

বিএনএ ডেস্ক: কাতার বিশ্বকাপের নকআউট পর্বের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথমার্ধে ০-২ গোলে এগিয়ে নেদারল্যান্ডস। গোল হজম না করে এই স্কোরলাইন ধরে রাখতে পারলেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত তাদের।   

শনিবার (৩ ডিসেম্বর) খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচের ৪ মিনিটের মাথায় আক্রমণে যায় যুক্তরাষ্ট্র। ক্রিস্টিয়ান পুলিসিচ ফাঁকায় বল পেয়ে শটও নিয়েছিলেন। কিন্তু তার দুর্বল শট ঠেকিয়ে দেন ডাচ গোলরক্ষক আন্দ্রিস নোপার্ট।

১০ মিনিটের মাথায় লিড নেয় নেদারল্যান্ডস। নিজেদের অর্ধ থেকে ওয়ান টু ওয়ান পাসে বল নিয়ে প্রতিপক্ষকের রক্ষণের দিকে এগিয়ে যান ডাচ খেলোয়াড়রা। ডানপ্রান্ত থেকে আড়াআড়ি পাসে ডেনজেল ডামপ্রিস বল দেন একা একা দৌড়াতে থাকা ডিপাইকে। ডিপাই দূরের পোস্ট দিয়ে শট নিয়ে সফল হন, যুক্তরাষ্ট্রের গোলরক্ষক ম্যাট টার্নার ঝাপিয়ে পড়েও বলের নাগাল পাননি।

ম্যাচের ৪৬ মিনিটের মাথায় আরেকটি সুযোগ পেয়ে যায় ডাচরা। দলের পক্ষে দ্বিতীয় গোল করেন ডেলি ব্লাইন্ড।

যুক্তরাষ্ট্র একাদশ

ম্যাট টার্নার, টিম রিম, সার্জিনো ডেস্ট, এন্টোনি রবিনসন, ওয়াকার জিমারম্যান, ওয়েস্টন ম্যাককিনি, ইউনুস মুসা, টাইলার অ্যাডামস, ক্রিস্টিয়ান পুলিসিচ, জেসুস পেরেইরা ও টিমোথি উইয়াহ।

নেদারল্যান্ডস একাদশ

আন্দ্রিস নোপার্ট, হুরিয়েন টিম্বার, ফন ডাইক, নাথান একে, ডেনজেল ডামপ্রিস, ডেলি ব্লাইন্ড, ফ্রেঙ্কি ইয়ং, মার্টেন ডি রুন, কোডি গ্যাকপো, মেম্ফিস ডিপাই ও ডেভি ক্লাসেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ