23 C
আবহাওয়া
৭:৪১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শৈলকুপায় আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে মানববন্ধন

শৈলকুপায় আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে মানববন্ধন

শৈলকুপায় আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে মানববন্ধন

বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে তাদের এক কর্মী হত্যার অভিযোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার  (৩ নভেম্বর) উপজেলার দামুকদিয়া গ্রামে আয়োজিত এই কর্মসূচিতে নিহতের স্বজন, জনপ্রতিনিধি, দলীয় কর্মী-সমর্থকসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধি এবং এলাকার শত শত মানুষ অংশ নেয়।

এসময় মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঐ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু, সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ারদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, নিহতের স্ত্রী ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বর তানিয়া খাতুন, নুরুল ইসলাম দুলু, আসাদুজ্জামান খোকন, মোস্তফা বাদল, দামুকদিয়া গ্রামের সমাজপতি ঝন্টু, আলম, ও সূর্যসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত হন।

মানববন্ধনে বক্তারা বলেন, রাশিদুল ইসলাম উকিলকে যারা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে তাদের সকলকে আইনের আওতায় এনে দ্রুত সময়ে বিচার কাজ শুরু করতে হবে। একই সাথে ফাঁসির দাবি জানান।

উল্লেখ, আওয়ামীলীগের প্রভাব বিস্তারের জের ধরে মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে গত ২৫ জুলাই প্রতিপক্ষরা কুপিয়ে উকিল মৃধা কে হত্যা করে।

বিএনএ/আতিক,এমএফ

Loading


শিরোনাম বিএনএ