38 C
আবহাওয়া
৩:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টিকটক অপুসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

টিকটক অপুসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

টিকটক অপুসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট

বিএনএ, ঢাকা: টিকটকার ইয়াসিন আরাফাত অপু (২০) ওরফে ‘অপু ভাই’সহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। আদালত চার্জশিট গ্রহণ করে আসামি মো. রনি প্রকাশ সৈয়দ রাকিবুর রহমানের (২৫) বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। এ বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য আগামি ১৮ নভেম্বর দিন ধার্য রয়েছে। একইসঙ্গে মামলায় অপর আসামি মুন্না ওরফে লুৎফর রহমান (২২), জমির উদ্দিন (৪৫), মো. সুমন শেখ ওরফে পাপনের (২৭) বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করে পুলিশ।

বুধবার (৩ নভেম্বর) সকালে উত্তরা পূর্ব থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক মো. আজিজুর তালুকদার টিকটক অপুসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। অপরদিকে মুন্না ওরফে লুৎফর রহমানসহ তিনজনের অব্যাহতির আবেদন করেন।

চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন মো. শাকিল হোসেন (২৬), মো. শাহদত হোসেন (৩০), মো. সানি (২২), মো. নাজমুল (২১) ও মো. রনি ওরফে সৈয়দ রাকিবুর রহমান (২৫)।

এছাড়া আসামি মুন্না ওরফে লুত্ফর রহমান (২২), জমির উদ্দিন (৪৫), মো. সুমন শেখ ওরফে পাপনের (২৭) বিরুদ্ধে অভিযোগ প্রমাণের পক্ষে কোনো নিরপেক্ষ প্রত্যক্ষ সাক্ষী না পাওয়ায় এবং ঘটনার সঙ্গে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাঁদের অব্যাহতি দেওয়ার আবেদন করা হয়। ১১ অক্টোবর আদালত আবেদন গ্রহণ করে তাঁদের অব্যাহতি দেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ