29 C
আবহাওয়া
৫:২০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিক রেজাউল করিম রুমু গুরুতর অসুস্থ

সাংবাদিক রেজাউল করিম রুমু গুরুতর অসুস্থ

রেজাউল করিম চৌধুরী(রুমু)

বিএনএ, ঢাকা: বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) ও বিএনএনিউজ২৪ ডটকম এর সাবেক বার্তা সম্পাদক, কলামিস্ট,  সাংবাদিক রেজাউল করিম চৌধুরী(রুমু) দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ। কিডনি সমস্যা, ফুসফুসে পানি জমা, হার্টের ৮০% ব্লক, শ্বাসকষ্ট ও শারিরীক দুর্বলতায় ভুগছেন। গত একমাস ধরে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সোমবার(২অক্টোবর) বাসায় ফিরেছেন। তবে স্বাস্থ্যের খুব উন্নতি হয় নি।

রেজাউল করিম রুমু বিএনএ প্রতিবেদককে জানান, সরকারি হাসপাতালের ডাক্তাররা তাকে জানিয়েছেন, ফুসফুসে পানি জমা এবং শ্বাসকষ্ট না কমলে কোনভাবে হার্টে রিং লাগানো সম্ভব নয়। গত একবছর ধরে চলছে এমন অবস্থা। তার আর্থিক অবস্থাও খুবই নাজুক। দৈনিক ওষুধ কেনা, খাওয়া ও বাসা ভাড়া এবং অন্যান্য খরচ চালানো একেবারে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। চলাফেরা করতে না পারায় সরকারী সহায়তা প্রাপ্তির জন্য কোন পদক্ষেপ নিতে পারেন নি তিনি।

বিএনএ ছাড়াও বিগত ৩০ বছরে চট্টগ্রাম ও রাজধানীর বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক এবং রেডিওতে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন রেজাউল করিম চৌধুরী(রুমু)।

খোঁজখবর, চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদানে ইচ্ছুকরা সাংবাদিক রুমুর সাথে সরাসরি যোগাযোগ করুন-হোয়াটসঅ্যাপ-০১৭২১-৮২৪৮৬৭, ০১৫৩১৮৩০২৯৫(বিকাশ)।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার