26 C
আবহাওয়া
১:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রী সবসময় জনগণের কথা চিন্তা করেন-পরিবেশমন্ত্রী

প্রধানমন্ত্রী সবসময় জনগণের কথা চিন্তা করেন-পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন

বিএনএ,ঢাকা: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের মানুষ যাতে করোনাভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্থ না হয়, মানুষ যাতে অসহায় না হয়ে পড়েন এবং মানুষের যেন খাদ্যের অভাব না হয় এবিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় চিন্তা করেন। তিনি বলেন, করোনাভাইরাসের কারণে বিশ্বে অর্থনৈতিক স্থবিরতা নেমে আসলেও সরকার কোভিড নিয়ন্ত্রণে অনেকাংশে সফল হয়েছে। সরকারের এ উদ্যোগের ফলে দেশে করোনা আক্রান্তের হার নেমে এসেছে।

সোমবার(২ মে) মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ এবং পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহার বিতরণ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ঢাকায় বাসভবন হতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, কৃষকগণ যাতে উৎপাদিত ধানের ন্যায্য মূল্য পায়,  বঞ্চিত বা প্রতারিত না হয় সে দিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। মন্ত্রী বলেন, করোনাভাইরাসের মহামারিকালে সবাইকে মাস্ক পরিধান, নিয়মিত হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব মেনে চলাসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ উবায়েদ উল্লাহ খান।

উল্লেখ্য, অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য এবং পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে অসহায় পরিবারের জন্য বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জন্য জন প্রতি ৫০০ টাকা ও ৪৫০ টাকা হারে ১৬ হাজার ৭০৮টি পরিবারকে মোট ৭৭ লাখ ৮৩ হাজার ৬০০ টাকা বিতরণ করা হয় ।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ