28 C
আবহাওয়া
৬:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে প্রতিপক্ষের গুলিতে লবণ চাষি নিহত  

টেকনাফে প্রতিপক্ষের গুলিতে লবণ চাষি নিহত  

আসামির ঘুষিতে ঠোঁট ফাটলো পুলিশ কর্মকর্তার

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা আলীখালী এলাকায় প্রতিপক্ষের গুলিতে নজির আহমদ (৩৭) নামের এক লবণ চাষি নিহত হয়েছে। এ সময় প্রাণে রক্ষা পান নিহতের ছোট ভাই নুর মোহাম্মদ।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যায়  নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম। নিহত নজির আহমদ (৩৭) হ্নীলা ইউনিয়নের আলীখালী এলাকার মৃত অলি হোসেনের ছেলে।

নিহত নজির আহমদের ছোট ভাই নুর মোহাম্মদ বলেন, ‘বুধবার  রাতে বাড়ির পাশে লবণের মাঠ থেকে উঠে আসার সময় ১০ থেকে ১৫ জনের সশস্ত্র লোকজন আমাদের ঘিরে ফেলে গুলি করতে থাকে। এতে নজির আহমদ গুলিবিদ্ধ হয়ে পুকুরে পড়ে যায়। পরে গুলির শব্দ এবং নুর মোহাম্মদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আমি প্রাণে রক্ষা পাই।

তিনি আরও বলেন, স্থানীয় একটি পক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। কিছুদিন আগেও অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালিয়েছিল তারা।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন, বুধবার রাতে খবর পেয়ে পুলিশ গিয়ে হামলাকারীদের গ্রেপ্তার করতে অভিযান চালায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে ঘটনাস্থল থেকে দেশীয় এক নলা বন্দুক ও একটি কিরিচ উদ্ধার করা হয়েছে। পুলিশ জড়িতদের ধরতে কাজ করছে।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ