29 C
আবহাওয়া
৭:১২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভাষ্কর্য ইস্যু:মামুনুল হকের বিরুদ্ধে প্রতিবেদন ১ এপ্রিল

ভাষ্কর্য ইস্যু:মামুনুল হকের বিরুদ্ধে প্রতিবেদন ১ এপ্রিল

মামুনুল হকের বিরুদ্ধে প্রতিবেদন ১ এপ্রিল

বিএনএ, আদালত প্রতিবেদক : বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিরুদ্ধে করা দুইটি মামলার প্রতিবেদন দাখিলের তারিখ ১ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

বুধবার(৩ মার্চ) মামলা দুইটি তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিলো।কিন্তু মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেননি।এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন।

উল্লেখ্য,২০২০ সালের ৭ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবমূর্তি ও সম্মান ক্ষুণ্নের অভিযোগে রাষ্ট্রদ্রোহের একটি মামলাটি করেছেন মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল অন্য আরেকটি মামলা করেছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট আবদুল মালেক।

মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের করা মামলায় মামুনুল হকসহ তিনজনকে আসামি করা হয়েছে। সেখানে মামুনুল ছাড়াও আসামি করা হয়েছে মোহাম্মদ জোনায়েদ ওরফে জুনায়েদ বাবুনগরী ও সৈয়দ ফয়জুল করিমকে।

মামলায় উল্লেখ করা হয়, ‘আসামি মামুনুল ২০২০ সালের ১৩ নভেম্বর রাজধানীর তোপখানা রোডের বিএমএ মিলনায়তনের এক আলোচনাসভায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকি দেন। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, “লাশের পর লাশ পড়বে, তবুও বঙ্গবন্ধুর ভাস্কর্য গড়তে দেয়া হবে না।” আর এই বক্তব্যের ফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবমূর্তি ও সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে।’

বিএনএ নিউজ/এসবি, জেবি

Loading


শিরোনাম বিএনএ