30 C
আবহাওয়া
৯:৪৩ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মিয়ানমারে গোলাগুলি: তুমব্রুতে এসে লাগল অটোরিকশায়

মিয়ানমারে গোলাগুলি: তুমব্রুতে এসে লাগল অটোরিকশায়

মিয়ানমারে গোলাগুলি তুমব্রুতে এসে লাগল অটোরিকশায়

বিএনএ, ডেস্ক: মিয়ানমার থেকে ছোড়া গুলির আঘাতে একটি সিএনজিচালিত অটোরিকশার গ্লাস ফেটে গেছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে তুমব্রু উত্তরপাড়ার রাস্তায় এ ঘটনা ঘটে। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে এঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানায়, বিকেল ৩টার পর থেকে হঠাৎ করে ঘুমধুম তুমব্রু সীমান্তে ব্যাপক গোলাগুলির আওয়াজ শোনা যায়। এসময় ভয়ে স্থানীয়রা নিরাপদ আশ্রয়ে সরে যায়। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলে গোলাগুলির এ ঘটনা। এসময় তুমব্রু উত্তরপাড়ায় রাস্তার পাশে দাঁড়ানো একটি সিএনজিচালিত অটোরিকশার ফ্রন্ট গ্লাসে গুলির আঘাত লাগলে গ্লাসটি ফেটে যায়। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মানুষ বাড়ি ঘর থেকে বের হচ্ছেন না। অনেকে বাড়ি ছেড়ে অন্যত্র আত্মীয়-স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছে।

এ বিষয়ে ঘুমধুম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, বিকেল থেকে আবারও গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় রাস্তায় দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশার গ্লাসে গুলি লেগে গ্লাসটি ফেটে যায়। ৫টা পর্যন্ত এ গোলাগুলির ঘটনা চলমান ছিল। পরে বন্ধ হয়ে যায়।

মিয়ানমারের জান্তাবাহিনী ও বিদ্রোহী গোষ্ঠীর মধ্যে চলমান সংঘাতের প্রভাবে গত ২২ জানুয়ারি থেকে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তুমব্রু সীমান্ত এলকা উত্তপ্ত হয়ে ওঠে।

বিএনএনিউজ/ বিএম/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ