38 C
আবহাওয়া
২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে দেবর ভাবীর ভোট যুদ্ধ

জামালপুরে দেবর ভাবীর ভোট যুদ্ধ

জামালপুরে দেবর ভাবীর ভোট যুদ্ধ

বিএনএ,জামালপুর : জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা, চর আমখাওয়া, হাতীভাঙ্গা ও চুকাইবাড়ীসহ ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৫ জানুয়ারী।
দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নে চলছে দেবর-ভাবীর ভোটের লড়াই।এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম দৌলত হোসেন চৌধুরীর স্ত্রী ইউনিয়ন মহিলা লীগের সহ-সভাপতি মাহমুদা চৌধুরী (নৌকা) এবং ছোট ভাই ইউনিয়ন বিএনপির আহবায়ক মো. তাজুল ইসলাম চৌধুরীর স্বতন্ত্র (ঘোড়া) প্রতীক নিয়ে ভোট যুদ্ধে মাঠে নেমেছেন । আপন দেবর-ভাবী হলেও নির্বাচনে ভিন্ন দল ও ভিন্ন প্রতীকে প্রচার-প্রচারনায় নির্বাচনে বাড়তি মাত্রা যোগ হয়েছে। জনগণের মাঝে স্ব স্ব অবস্থান সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছেন তারা। দুজনের জনসংযোগ, জনসভা ও ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাওয়া নির্বাচনে বাড়তি আমেজ সৃষ্টি করেছে । এ লড়ায়ে জিততে হবে এমন প্রতিজ্ঞায় দুজনই বদ্ধপরিকর।
আওমায়ী লীগ মনোনীত প্রার্থী মাহমুদা চৌধুরী ( নৌকা )ছাড়াও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ (মটর সাইকেল), মো. জুনায়েত হোসেন (আনারস) নিয়ে নির্বাচন করছেন। স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. আবু হানিফ (চশমা) এবং জাতীয় পার্টির ফজলুল করিম ( লাঙ্গল) প্রতীকে নির্বাচন করছেন।

দেবর-ভাবীর নির্বাচনকে কেন্দ্র করে এ ইউনিয়নের ভোটারদের মধ্যে ইতোমধ্যে শুরু হয়েছে নানা ক্রিয়া-প্রতিক্রিয়া। দেবর মো. তাজুল ইসলাম চৌধুরী ও ভাবী মাহমুদা চৌধুরী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

আওয়ামী লীগ প্রার্থী ভাবী মাহমুদা চৌধুরী বলেন, তাজুল ইসলাকে নির্বাচন না করতে বিভিন্ন ভাবে বলা হয়েছে কিন্তু সে কথা রাখেনি।

মো. তাজুল ইসলাম চৌধুরী বলেন, ভোটের ক্ষেত্রে দেবর-ভাবী নেই । জনগণ যাকে চাইবে তাকেই ভোট দিবে।

বিএনএ/ এম শাহীন আল আমীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ