30 C
আবহাওয়া
১:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নারীকে টেনেহিঁচড়ে মারল গাড়ি

রাজধানীতে নারীকে টেনেহিঁচড়ে মারল গাড়ি

রাজধানীতে নারীকে টেনেহিঁচড়ে মারল গাড়ি

বিএনএ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় একটি প্রাইভেটকার এক নারীকে ধাক্কা দিয়ে গাড়ির নিচে ফেলে এক কিলোমিটার পথ টেনে নিয়ে গেছে। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৩টা নাগাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণ গেটে এই ঘটনা ঘটে। আর প্রাইভেটকারের চালককে গণপিটুনি দিয়েছে উপস্থিত জনতা।

নিহত নারীর নাম রুবিনা আক্তার (৫৫)। তিনি রাজধানীর তেজগাঁওয়ের বাসিন্দা।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেটকারের নিচে কেউ আটকে আছে বলে মনে হয়। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে কোনো মানুষ আটকে রয়েছে। তবুও ওই গাড়ির ড্রাইভার গাড়ি দাঁড় করাচ্ছিলেন না। পরবর্তীতে নীলক্ষেত এলাকায় গাড়িটি আটকায় উপস্থিত জনতা। গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

খোঁজ নিয়ে আরও জানা যায়, ওই নারীকে প্রাইভেটকার ধাক্কা দেওয়ার পর তিনি গাড়ির নিচে পড়ে যান। প্রাইভেটকারের চালক গাড়ি না থামিয়ে তাকে নীলক্ষেত পর্যন্ত টেনে নিয়ে যায়।

এ ঘটনায় উত্তেজিত জনতা গাড়ির চালককে গণপিটুনি দেয় এবং গাড়িটি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ এসে চালককে উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যায়।

জানা গেছে, যিনি গাড়ি চালাচ্ছিলেন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর জাফর শাহ। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী জানান, ২০০৭/২০০৮ সালের দিকে নৈতিক স্থলনজনিত কারণে তার বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে চাকুরীচ্যুত করা হয়। তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের কোনো সম্পর্ক নেই।

মৃত রুবিনার বোনজামাই নুরুল আমিন বলেন, রুবিনা আক্তার আমার সঙ্গে মোটরসাইকেলযোগে তেজগাঁওয়ের বাসা থেকে তার বোনের বাসা হাজারীবাগে যাচ্ছিলেন। আমরা শাহবাগ জাদুঘরের সামনে পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তাকে টেনেহিঁচড়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি পেছন থেকে প্রাইভেটকারের চালককে ডাকতে ডাকতে এক কিলোমিটার চলে আসি। কিন্তু চালক গাড়ি থামাননি। পরে নীলক্ষেত মোড় এলাকায় আসলে আশপাশের লোকজন গতিরোধ করে চালককে গণধোলাই দেয়। গুরুতর আহত অবস্থায় রুবিনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আহত নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ বিষয়ে বিস্তারিত পরে জানাতে পারব।

এ বিষয়ে শাহবাগ থানার বাবুপুরা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আরিফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি এবং একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মোটরসাইকেলে থাকা ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত জাফর শাহ নামে এক ব্যক্তি জরুরি বিভাগে চিকিৎসাধীন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ