36 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পাঠাওয়ের নতুন সিইও ফাহিম

পাঠাওয়ের নতুন সিইও ফাহিম


বিএনএ, ঢাকা : রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাওয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে দায়িত্ব পেলেন ফাহিম আহমেদ। পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা হুসেইন মোহাম্মদ ইলিয়াসের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

ফাহিম আহমেদ ২০১৮ সালে পাঠাওয়ের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে যোগ দেন। ২০২০ সালের মাঝামাঝি সময় থেকে তিনি কোম্পানির সার্বিক কার্যক্রমের দায়িত্বভার নেন।

করোনাভাইরাস মহামারির সময়ে ডিজিটাল সেবার ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে কোম্পানির জন্য নবতর কৌশল উদ্ভাবন ও তা বাস্তবায়নে মুখ্য ভূমিকা পালন করেন তিনি।

গত এক বছরে পাঠাওয়ের কার্যক্রমের ব্যাপক বিস্তৃতি ঘটেছে এবং আর্থিক প্রবৃদ্ধি বেড়েছে রেকর্ড হারে। পাঠাও ডিজিটাল প্ল্যাটফর্মে সেবাগ্রহণকারী গ্রাহকের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়ে গেছে।

সেবাদানে নিয়োজিত রয়েছে ৩ লাখ চালক ও ডেলিভারি এজেন্ট, প্রায় ৩০ হাজার মার্চেন্ট ও ১০ হাজারের বেশি রেস্তোরাঁ।

ফাহিম আহমেদ বলেন, ‘আমরা এমন একটি কোম্পানি, যারা অগণিত ভোক্তা, ক্ষুদ্র ব্যবসায়ী এবং দৈনিক উপার্জনকারীর জীবনে পরিবর্তন এনেছি। সামনের দিনগুলোতে আমাদের জন্য রয়েছে বিপুল সম্ভাবনা। কিন্তু এই সুযোগকে কাজে লাগাতে আমাদের দ্রুত এগোতে হবে, দৃঢ় মনোযোগ দিতে হবে এবং দিন বদলাতে হবে। পাঠাও’র অসাধারণ উদ্যোগী এ টিমের নেতৃত্ব পেয়ে আমি উচ্ছ্বসিত এবং কৃতজ্ঞ।’

সদ্য বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন মোহাম্মদ ইলিয়াস পাঠাও বোর্ড অফ ডিরেক্টরসের এর সদস্য পদে বহাল থাকবেন। পাশাপাশি তিনি কোম্পানির সিনিয়র অ্যাডভাইজারের দায়িত্ব পালন করবেন।

তিনি বলেন, ‘পাঠাও প্রতিষ্ঠা আমার জীবনের সবচেয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতা। ৬ বছর পর এখনই সময় নতুন নেতৃত্বের। আর পাঠাওকে এগিয়ে নিতে ফাহিমই সবচেয়ে যোগ্য।’

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ