29 C
আবহাওয়া
৫:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পুলিশের সোর্স হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

রাজধানীতে পুলিশের সোর্স হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

রাজধানীতে পুলিশের সোর্স হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

বিএনএ, ঢাকা : রাজধানীর রামপুরায় পুলিশের সোর্স হত্যা মামলার মূল আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের একটি দল।

গ্রেফতারকৃতরা হলো মো: রিমন ওরফে লিমন ও মহিউদ্দিন শিবলু।

সোমবার (১ নভেম্বর) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (এ্যাডমিন এন্ড ডিবি-দক্ষিণ) মো: মাহবুব আলম।

ডিবির যুগ্ম পুলিশ কমিশনার বলেন, ২৯ অক্টোবর রামপুরা থানার বৌ-বাজার আদর্শ গলি সংলগ্ন বরফ গলিতে পুলিশের সোর্স আলমগীরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। আহত ব্যক্তিকে তার বন্ধুরা চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতাল থেকে শেরে বাংলা নগর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসাপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে ৩০ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগ ইন্সটিটিউটে মারা যান তিনি।

এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে রামপুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি থানা পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত করে গোয়েন্দা মতিঝিল বিভাগ।

তিনি বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃতদের অবস্থান সনাক্ত করে ৩১ অক্টোবর রোববার সকালে রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যানুযায়ী হত্যায় ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এর আগে হত্যাকান্ডের শিকার আলমগীরের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তাদের  গ্রেফতার করেছিলো। যার প্রেক্ষিতে  আলমগীরের উপর তাদের  ক্ষোভের সৃষ্টি হয়। ক্ষোভের কারণে পূর্ব পরিকল্পিতভাবে তারা আলমগীরকে হত্যা করে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ