39 C
আবহাওয়া
৫:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কুকুরের ভান: আয় সাড়ে ৮ কোটি টাকা!

কুকুরের ভান: আয় সাড়ে ৮ কোটি টাকা!

কুকুরের ভানে আয় সাড়ে ৮ কোটি টাকা!

বিএনএ, বিনোদন ডেস্ক: পৃথিবীতে কতজন কতভাবে নিজেকে উপস্থাপন করেন। কখনো কি শুনেছেন কুকুরের ভানে নিজেকে উপস্থাপন করতে? হ্যা এমনটি করেছেন পাপি জেনানামে এক নারী। শুধু কী তাই? আয় করেছেন ১০ লাখ ডলার। যা বাংলাদেশী মুদ্রায় ৮ কোটি ৫৬ লাখ ৪০ হাজার টাকা।

প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে দেয়া ভিডিওতে পাপি জেনা কুকুরের ভান করেন। আর ভিডিও পোস্ট করে এ বিপুল টাকা আয় করেছেন বলে এক সাক্ষাৎকারে দাবি করেছেন পাপি জেনা।

সংবাদ সংস্থা রয়র্টাস জানিয়েছে, ওয়েবসাইটে ওই নারী পাপি জেনা নামে জনপ্রিয়।  প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইটের তিনি নিয়মিত তার ভিডিও দেন। চাঁদার ভিত্তিতে যে কেউ সেই ওয়েবসাইটের সদস্য হতে পারেন। সে জানিয়েছেন এক শ্রেণির দর্শক তাঁর ভিডিও এর বিষয়বস্তু দেখতে এত ভালবাসেন। এ খাত থেকে বিপুল টাকা আয় হয়।

ওয়েবসাইটের জন্য তিনি যে ধরনের ভিডিও তৈরি করেন, তাকে পাপি প্লে ভিডিয়ো বলা হয়। যদিও এমন ভিডিও দেওয়ার জন্য জেনাকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছে। ভিডিয়োর বিজ্ঞাপন দিতে গিয়ে বহুবার নেট মাধ্যমে তাঁর অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। নিজেকে আলাদা করে চেনাতেই পাপি প্লে ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন জেনা। তাতেই কপাল খোলে তাঁর।

 প্রাপ্ত বয়স্কদের ওয়েবসাইটে এ ধরনের ভিড়িও দেয়ায়  অনেকে তাকে নিন্দাও করেছেন। কিন্তু সমালোচনাকে তিনি পরোয়া করেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পাপি জেনা।

 

বিএনএনিউজ২৪/এসজিএন/ওয়াই্এইচ

 

Loading


শিরোনাম বিএনএ