32 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » এস আলমের গাড়ি বিতর্ক: চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত

এস আলমের গাড়ি বিতর্ক: চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের কালুরঘাট এলাকার একটি ওয়্যার হাউস থেকে আলোচিত–সমালোচিত শিল্প গ্রুপ এস আলমের ১৪টি বিলাসবহুল গাড়ি তদারকিতে বিএনপি নেতাদের নাম জড়িয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় দলের ‘হাই কমান্ড’ বিব্রত।

এ ঘটনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে কমিটির আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক এনামুল হক ও সদস্য মামুন মিয়ার প্রাথমিক সদস্য পদ স্থগিত করা হয়েছে।

রোববার(১ সেপ্টেম্বর) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক চিঠিতে এ ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়।

এর আগে গতকাল শনিবার আবু সুফিয়ানসহ দক্ষিণ জেলা বিএনপির ওই তিন নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয় দল থেকে।

প্রসংগত, গত বৃহস্পতিবার চট্টগ্রাম নগরের কালুরঘাট এলাকার একটি ওয়্যার হাউস থেকে একে একে ১৪টি বিলাসবহুল গাড়ি বের হওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে। ওই তিন নেতার তদারকিতে আলোচিত–সমালোচিত শিল্প গ্রুপ এস আলমের গাড়িগুলো পার করে দেওয়ার অভিযোগ ওঠে। তবে তাঁরা তিনজনেই তা অস্বীকার করেছেন। গাড়ি পার করে দেয়ার কথা অস্বীকার করলেও সেদিন ঘটনাস্থলে যাওয়ার কথা স্বীকার করেন।

বিএনপি চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান গণমাধ্যমকে বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এ ছাড়া দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়কসহ তিন নেতার প্রাথমিক সদস্য পদ স্থগিত রাখা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে কেন্দ্রীয় বিএনপির অপর এক শীর্ষস্থানীয় এক নেতা জানান, এস আলমের গাড়ি–কাণ্ডে দলের ‘হাই কমান্ড’ বিব্রত।

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ