34 C
আবহাওয়া
৭:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় ছাগলনাইয়ায় দোয়া মাহফিল

মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় ছাগলনাইয়ায় দোয়া মাহফিল

মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় ছাগলনাইয়ায় দোয়া মাহফিল

বিএনএ,ফেনী: ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য,সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিএনএনিউজ২৪ডটকমের সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় ছাগলনাইয়ার চাঁদগাজী জাব্বারিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা,দেবপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ও রৌশন ফকির দরগাহ মাদ্রাসায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) সকালে রৌশন ফকির দরগাহ মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাদ্রাসা সুপার মাওলানা মনজুরুল মাওলা সরদারের সভাপতিত্বে এতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহ-সভাপতি নুরুল নবী,কোষাধ্যক্ষ মাওলানা হাফেজ বেলাল হোসেন, সদস্য মোঃ ইস্রাফিল মজুমদার ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ।
মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় ছাগলনাইয়ায় দোয়া মাহফিল

অপরদিকে দেবপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমেদ। এতে মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীসহ মাদ্রাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এ দিকে চাঁদগাজী জাব্বারিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় সহ সুপার মাওলানা এনামুল হকের সভাপতিত্বে শিক্ষকরা দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।  দোয়া ও মিলাদ মাহফিলে মিজানুর রহমান মজুমদারের দ্রুত সুস্থতা এবং নেক হায়াত কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য,বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মিজানুর রহমান মজুমদারের নাক ও গলায় অস্ত্রোপচার করা হয়।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ