29 C
আবহাওয়া
১০:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তথ্যমন্ত্রী’র পিতা নুরুচ্ছফা তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার

তথ্যমন্ত্রী’র পিতা নুরুচ্ছফা তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদার

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১২তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি ২০২৩)।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী এই সমাজসেবকের রুহের মাগফেরাত করে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর চট্টগ্রাম শহরস্থ বাসভবনের পাশে মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ, চট্টগ্রাম কোর্টবিল্ডিং জামে মসজিদ এবং রাঙ্গুনিয়ার সুখবিলাস গ্রামে নিজ বাসভবনে কুরআন খতম ও দোয়া মাহফিল আয়োজন করেছে মরহুমের পরিবার ও শুভাকাঙ্খিরা।  সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিদের কাছে দোয়া চেয়েছেন তারা।

এছাড়া প্রথিতযশা এই আইনজীবীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাঙ্গুনিয়ার গোচরা চৌমুহনী জামে মসজিদে বৃহস্পতিবার বাদে আছর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে স্থানীয়দের উপস্থিত থেকে দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ