24 C
আবহাওয়া
৩:৩৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কথিত শিশুবক্তা রফিকুলসহ দুই জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

কথিত শিশুবক্তা রফিকুলসহ দুই জনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

'কথিত শিশুবক্তা' রফিকুল ফের তিন দিনের রিমান্ডে

বিএনএ, (আদালত প্রতিবেদক) ঢাকা: রাজধানীর মতিঝিল থানার ডিজিটাল নিরাপত্তা আইনের এক মামলায় ‘শিশুবক্তা’ খ্যাত রফিকুল ইসলাম মাদানীসহ দুজনের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল। বুধবার (২ ফেব্রুয়ারি) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন তাদের বিরুদ্ধে দাখিল করা অভিযোগপত্র আমলে নিয়ে আগামি ২২ ফেব্রুয়ারি অভিযোগ গঠনের বিষয়ে শুনানির তারিখ ধার্য করেন।

মামলার অপর আসামি হলেন-মাহমুদুল ইসলাম মতুর্জা। এদিন শুনানিকালে রফিকুল ইসলামকে কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা হয়। জামিনে থাকা মাহমুদুল ইসলাম মতুর্জাও এ সময় উপস্থিত ছিলেন।

এদিন মাদানীর পক্ষে তার আইনজীবী শোহেল মো. ফজলে রাব্বী জামিন আবেদন করেন। আর মাহমুদুলের স্থায়ী জামিন চান তার আইনজীবী পাপিয়া। রাষ্ট্রপক্ষে স্পেশাল পাবলিক প্রসিকিউটর নজরুল ইসলাম শামীম জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে আদালত মাদানীর জামিন আবেদন নাকচ করে মাহমুদুলের স্থায়ী জামিন মঞ্জুর করেন আদালত।

২০২১ সালের ৮ এপ্রিল রাজধানীর ধানমন্ডির ১৫ নম্বর মিতালী সড়কের বাসিন্দা সৈয়দ আদনান হোসেন রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার এজাহারে আসামিদের বিরুদ্ধে রাষ্ট্র, সরকার, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে অবমাননা ও মানহানিকর বক্তব্য প্রদানের অভিযোগ আনা হয়।

গত বছর শেষের দিকে মামলাটিতে অভিযোগপত্র দাখিল করা হয়। এরপর গত ১৬ জানুয়ারি তারিখে মামলাটি পরবর্তী বিচারের জন্য বদলি হয়ে এই ট্রাইব্যুনালে আসে।

বিএনএনিউজ/ এসবি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ