32 C
আবহাওয়া
১০:০২ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণের মৃত্যু

চট্টগ্রামে যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণের মৃত্যু

সামিদুর রহমান মুমিত (১৭)

চট্টগ্রাম: শহরের বায়েজিদ বোস্তামী সড়কে যুক্তরাষ্ট্র প্রবাসী সাদমান সামিদুর রহমান মুমিত (১৭) নামে এক তরুণের  রহস্যজনক মৃত্যু ঘটেছে। রোববার (১ সেপ্টেম্বর ২০২৪) ভোরে তার মরদেহ পাওয়া যায়।

মৃত্যুবরণকারী সাদমান সামিদুর রহমান শোলকবহর আল মাদানি সড়কের জনৈক ওবায়দুর রহমান ও ইয়াসমীন সুলতানার পুত্র বলে জানা গেছে। সে পরিবারের সাথে  যুক্তরাষ্ট্রে থাকত ও লেখাপড়া করত এবং গত দুই মাস আগে দেশে বেড়াতে আসে। দুভাই ও একবোনের মধ্যে মুমিত বড়ছিল।

অবশ্য পুলিশ জানিয়েছে, খুলশী থানাধীন বায়েজিদ বোস্তামী সড়কের পলিটেকনিক্যাল মোড়ের অদূরে সেনা কল্যান পেট্টোল পাম্পের সামনে কাভার্ড ভ্যানের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বিএনএ নিউজ 24 কে জানান, ভোরে টেকনিক্যাল মোড়ে এ দুর্ঘটনার ভিডিও ফুটেজ পেয়েছি। এতে দেখা গেছে, একটি কাভার্ড ভ্যানের সামনে ওই ব্যক্তি লাফ দেয়। কাভার্ড ভ্যানটি তাকে টেনে কিছু দূরে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

অন্যদিকে, তার পরিবারের পক্ষে ফেসবুকে এক স্ট্যাটাসে বলা হয়, গতকাল শনিবার(৩১ আগস্ট) বেলা সোয়া ১১টায় দিকে সামিদুর রহমান মুমিত পাঁচলাইশ থানাধীন হিলভিউ ৪ নং রোডের আত্মীয়ের বাসা হতে একটি সিএনজি যোগে শোলকবহরস্থ বাসার উদ্দেশ্য রওয়ানা হয়। এরপর হতে সে পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।

খুলশী থানা পুলিশ বায়েজিদ বোস্তামী সড়ক হতে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ডাক্তারদের মারধর,হাসপাতালে চিকিৎসা সেবা বন্ধ

বিএনএ,এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ