28 C
আবহাওয়া
১২:৫৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » ডিবি থেকে মুক্তি পেলেন ৬ সমন্বয়ক

ডিবি থেকে মুক্তি পেলেন ৬ সমন্বয়ক


বিএনএ, ঢাকা : ডিবি হেফাজত থাকা ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের’ ব্যানারে কোটাবিরোধী আন্দোলনেরর ৬ সমন্বয়ককে মুক্তি দেয়া হয়েছে। তবে মুক্তি দেয়া হলেও তাদের সঙ্গে সংবাদ মাধ্যমে কথা বলতে দেয়া হয়নি। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর দেড়টার দিকে তাদের গাড়িতে করে ডিবি কার্যালয় থেকে বের করা হয়।

এ বিষয়ে সমন্বয়ক নাহিদের বাবা বজলুর ইসলাম গণমাধ্যমকে জানান, ভোর ৬টায় পরিবারকে ফোন দিয়ে ডিবিতে আসতে বলা হয়। পরে দুপুর দেড়টায় ডিবি তাদের নিজেদের গাড়িতে করে বাসায় দিয়ে আসে।

গত মঙ্গলবার ঢাকা রিপোর্টার ইউনিটিতে সংবাদ সম্মেলনে ৬ সমন্বয়কের মুক্তির জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন দেশের বিশিষ্ট নাগরিকেরা।

এর আগে ছয় সমন্বয়কদের মধ্যে প্রথমে তিনজনকে গত শুক্রবার বিকেলে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে তুলে আনা হয়। তারা হলেন- নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও আবু বাকের।

এর পরেরদিন সন্ধ্যায় সারজিস আলম ও হাসনাত আবদুল্লাহকে নিয়ে আসে ডিবি। এরপর রোববার ভোরে মিরপুরের এক আত্মীয়ের বাসা থেকে তুলে আনা হয় নুসরাত তাবাসসুমকে। এরপর থেকেই এসব সমন্বয়ক ডিবি কার্যালয়ে আছেন। ডিবির দাবি করেছে তারা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। তাই তাদের নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ