24 C
আবহাওয়া
১:১১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে লকডাউন না মানায় ৩ লক্ষ টাকা জরিমানা

ময়মনসিংহে লকডাউন না মানায় ৩ লক্ষ টাকা জরিমানা

ময়মনসিংহে লকডাউন না মানায় ৩ লক্ষ টাকা জরিমানা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা শহর ও উপজেলায় ২১৭ মামলায় ২ লক্ষ ৯৯ হাজার ৬১০ টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। তবে, কাউকে কারাদন্ড দেয়া হয়নি।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬ টা থেকে বিকাল ৫ পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব অর্থদন্ড দেন।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক বলেন, সকাল ৬ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত জেলা শহর ও উপজেলাগুলোতে মোট ৫২ ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২১৭ মামলায় ২ লক্ষ ৯৯ হাজার ৬১০ টাকা অর্থদন্ড প্রদান করেছে।

তিনি বলেন, সকাল নগরীতে ২২ জন জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা এবং উপজেলায় জেলা প্রশাসনের চারজন নির্বাহী কর্মকর্তা, ১৩ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং ১৩ জন সহকারী কমিশনার (ভূমি) অভিযান পরিচালনা করছেন। এ ছাড়াও মাঠে ছিল সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশের সদস্যরাও।

জেলার বেশ কয়েকটি সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান দেখা গেছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকেই রাস্তায় থাকতে দেয়া হচ্ছে না। দেখলেই করা হচ্ছে বিভিন্ন প্রশ্ন। যৌক্তিক জবাব দিতে পারলেই কেবল সাধারণ মানুষকে গন্তব্যে যেতে দেয়া হচ্ছে। না হয় ফিরিয়ে দেয়া হচ্ছে সবাইকে। রাস্তায় দেখা যায়নি গণপরিবহন।

এদিকে কঠোর বিধিনিষেধের বাস্তব চিত্র দেখতে সকালে শহরের বিভিন্ন জায়গা পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক। এ সময় পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক উপস্থিত ছিল।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ