24 C
আবহাওয়া
২:২৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ওসির নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

কক্সবাজারে ওসির নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

কক্সবাজারে ওসির নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

বিএনএ, কক্সবাজার: ওসির নাম্বার ক্লোন করে কক্সবাজার পৌর নির্বাচনে অংশ নেওয়া মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের কাছ থেকে চাঁদা দাবি করা হয়েছে বলে জানা গেছে। কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামের সরকারি মোবাইল ফোন নাম্বার ক্লোন করে চাঁদা দাবি করেছে একটি চক্র।

বুধবার (৩১ মে) সন্ধ্যায় কক্সবাজার সদর মডেল থানার অফিসিয়াল ফেসবুক পেইজে একটি স্ট্যাটাসের মাধ্যমে এবিষয়ে সকলকে সতর্ক করা হয়।

স্ট্যাটাসে লেখা রয়েছে, কক্সবাজার পৌরবাসীর সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ওসি কক্সবাজার মডেল থানার সরকারি মোবাইল নাম্বার ( 01320-108471) ক্লোন করে অসৎ উদ্দেশ্যে কে বা কারা আসন্ন কক্সবাজার পৌর নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের কাছে টাকা দাবি করছে। ওসি কক্সবাজার মডেল থানার সঙ্গে যোগাযোগ করার সময় উল্লেখিত সরকারি নাম্বারটি যাচাই করে যোগাযোগ করার জন্য এবং সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। এছাড়াও ওই নাম্বার ব্যবহার করে কেউ কোনো টাকা দাবি করলে মডেল থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমরা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করছি। পাশাপাশি সবাইকে সতর্ক থাকতে বলেছেন ওসি।

বিএনএনিউজ/ফরিদুল আলম শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ