31 C
আবহাওয়া
১১:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নিরাপত্তা চেয়ে জিডি করেছেন মুছার স্ত্রী পান্না

নিরাপত্তা চেয়ে জিডি করেছেন মুছার স্ত্রী পান্না

নিরাপত্তা চেয়ে জিডি করেছেন মুছার স্ত্রী পান্না

বিএনএ, চট্টগ্রাম : মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আদালতে জবানবন্দি দেওয়ার পর নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ কামরুল ইসলাম শিকদার মুসার স্ত্রী পান্না আক্তার। মঙ্গলবার (১ জুন) চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানায় জিডি করেন তিনি। এর আগে সোমবার আদালতে জবানবন্দি দেন তিনি।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কী জানান, ২০১৬ সালে অজ্ঞাতনামা ব্যক্তিরা পান্না আক্তারকে বিভিন্ন মুঠোফোন নম্বর থেকে কল করে হুমকি দেন। তখন তিনি ওই নম্বরগুলো সংরক্ষণ করতে পারেননি। গতকাল আদালতে সাক্ষ্য দেওয়ার কারণে অজ্ঞাতনামা ব্যক্তিরা ক্ষতি করতে পারেন, সে আশঙ্কায় তিনি জিডি করেছেন।

মিতুকে খুনে নেতৃত্বদাতা হিসাবে অভিযুক্ত কামরুল ইসলাম শিকদার মুসা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মধ্যম ঘাগড়া গ্রামের শাহ আলমের ছেলে। তিনি সাবেক এসপি বাবুল আক্তারের ‘সোর্স’ ছিলেন। তিনি নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় স্ত্রী সন্তান নিয়ে থাকতেন।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মাহমুদা খানম মিতুকে। স্ত্রীকে খুনের ঘটনায় পুলিশ সদর দফতরের তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গোয়েন্দা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদসহ নানা নাটকীয়তার পর ওই বছরের আগস্টে বাবুল আক্তারকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়।

উল্লেখ, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ওআর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। স্ত্রীকে খুনের ঘটনায় পুলিশ সদর দপ্তরের তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদসহ নানা নাটকীয়তার পর ওই বছরের আগস্টে বাবুল আক্তারকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ