36 C
আবহাওয়া
১:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৬

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০টি চোরাই মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোরচক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (উত্তর) পুলিশ। রোববার (৩০ এপ্রিল) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ইমরাদুল ইসলাম ওরফে রনি (৩২), মো. কফিল উদ্দিন প্রকাশ তানভীর (২৩), মো. মাজেদ প্রকাশ নাদিম (২০), মো. আমিন আলী সাকিব (২৫), মো. আরিফুল হাসান (২৩) ও মো. সাকিব (২৩)।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (নি.) রিপন কুমার দাস বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বিকেলে চান্দগাঁও থানার বহদ্দারহাট পুকুর পাড় সংলগ্ন রুমি মার্কেটস্থ নিউ ফ্রেন্ডস মোটরসের সামনে এবং নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পরে গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে তাদের সহযোগীদের মাধ্যমে নগরীতে নিয়ে আসে। পরে চোর চক্রের মূলহোতা মো. মাজেদ ওরফে নাদিম তার নিজস্ব ফেসবুক পেজ ‘NK Motors’ ও ‘অভ্রনীল নাদিম’ ব্যবহার করে বিজ্ঞাপনের মাধ্যমে এসব চোরাই মোটরসাইকেল বিক্রি করে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ