30 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আরমানিটোলায় আগুন: রিমান্ড শেষে দুই ব্যবসায়ী কারাগারে

আরমানিটোলায় আগুন: রিমান্ড শেষে দুই ব্যবসায়ী কারাগারে

আরমানিটোলায় আগুন: রিমান্ড শেষে দুই ব্যবসায়ী কারাগারে

বিএনএ, ঢাকা : রাজধানীর আরমানিটোলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটনায় ভবন মালিকসহ ৮ জনের বিরুদ্ধে করা মামলায় গ্রেফতার দুই ক্যামিকেল ব্যবসায়ীর তিন দিন করে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।
শনিবার (১ মে) তাদের রিমান্ড শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে হাজির করে পুলিশ।এসময় মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার ইন্সপেক্টর মীর রেজাউল করিম মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটকে রাখার আবেদন করেন।অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী তাদের জামিন আবেদন করেন।আদালত তাদের জামিন আবেদনের উপর ৩ মে শুনানি ধার্য করে।এবং তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

রিমান্ড ফেরত দুই ব্যবসায়ী হলেন- মামলার দুই নম্বর আসামি মোস্তাফিজুর রহমান (৪২) ও মামলার তিন নম্বর আসামি মোহাম্মদ মোস্তফা (৪৫)।

মঙ্গলবার (২৭ এপ্রিল) তাদের ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত তাদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (২৬ এপ্রিল) ঘটনায় করা মামলার দুই নম্বর আসামি মোস্তাফিজুর রহমানকে বগুড়ার নন্দীগ্রাম থেকে এবং তিন নম্বর আসামি মোহাম্মদ মোস্তফাকে রাজধানীর উত্তরা থেকে গ্রেফতার করে র‍্যাব-১০ ও র‍্যাবের গোয়েন্দা বিভাগ।

উল্লেখ্য,শুক্রবার (২৩ এপ্রিল) রাত প্রায় ৩টার দিকে রাসায়নিক গুদামটিতে আগুন লাগে বলে জানায় স্থানীয় বাসিন্দারা। পরে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করে পৌনে ৫টার দিকে নিয়ন্ত্রণে আনে।অগ্নিকাণ্ডে চারজন অগ্নিদগ্ধ হয়ে মারা যান এবং দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ২০ জন।ঘটনায় ওই দিনই বংশাল থানার এসআই মোহাম্মদ আলী শিকদার মুসা ম্যানশন ভবনের মালিকসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় অজ্ঞাতানামা আরও ১৫/২০ জনকে আসামি করা হয়েছে।

বিএনএ নিউজ/ শহীদুল/ এইচ.এম

Loading


শিরোনাম বিএনএ