37 C
আবহাওয়া
৭:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠিত

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠিত

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠিত

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বোয়ালখালীতে ‌‌‌’বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন’র (বিইএ) তিন বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) উপজেলার একটি কমিউনিটি সেন্টারে উৎসবমুখর পরিবেশে সদস্য প্রকৌশলীদের ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৬ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটির নতুন নেতৃত্ব নির্বাচিত হয়।

নির্বাচনে কার্যকরী কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মোঃ আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ পারভেজ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠিত।
এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ

মোঃ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও মোঃ পারভেজ চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন প্রকৌশলী কাজী শওকতুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, প্রকৌশলী হামিদুল হক, বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের, সহ সভাপতি রাজু দে, প্রকৌশলী সেলিম চৌধুরী, মোঃ ইকবাল, কামাল হাসান, মনজুর মোরশেদ, কাজী জসিম উদ্দিন, এস,এম ইকরামুল হক, জাহাঙ্গীর চৌধুরী, সাংবাদিক কাজি আয়েশা ফারজানা, সঞ্জয় দে প্রমুখ।

এতে প্রধান নিবার্চন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশলী হুমায়ুন কবির চৌধুরী, সহকারি নিবার্চন কমিশনার ছিলেন মোঃ ইমরান ও মোঃ সেলিম।

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠিত।।
পৌর মেয়রের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ সভাপতি প্রকৌশলী মোঃ ওসমান চৌধুরী, মিল্টন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম ও রাজু মজুমদার রাজ ও ইমরান শাহ নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক জাহেদ সিদ্দিকী, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল হক রানা, অর্থ সম্পাদক মোঃ জাবেদ হোসেন, দপ্তর সম্পাদক বাবর মুনাফ, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. আনিস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জামশেদ উদ্দিন, ক্রীড়া সম্পাদক আব্দুল মান্নান রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জিয়াউল করিম ইমন, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ করিমুল ইসলাম। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. আরফান উল্লাহ, প্রবাসী বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন মাসুদ, মো. ইলিয়াস।

বিএনএনিউজ/ বাবর মুনাফ,রেহেনা ইয়াসমিন,শিরীন সুলতানা 

Loading


শিরোনাম বিএনএ