35 C
আবহাওয়া
১০:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ইবি প্রশাসনের বিভিন্ন পদে রদবদল

ইবি প্রশাসনের বিভিন্ন পদে রদবদল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রশাসনের ৪টি পদে নতুন নিয়োগ এবং ৩টি পদে পুনঃনিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

পৃথক অফিস আদেশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদৎ আজাদকে ও টিএসসিসির পরিচালক পদে বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকি বিল্লাহ বিকুলকে আগামী এক বছরের জন্য এবং বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল হ্যাপিকে ইন্টারন্যাশনাল স্টুডেন্টস অ্যাফেয়ার্স সেলের পরিচালক ও আইন বিভাগের অধ্যাপক ড. আনিচুর রহমানকে আইন প্রশাসক হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ নিয়োগ প্রদান করেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও দেশরত্ন শেখ হাসিনা হল প্রভোস্ট অধ্যাপক ড. শামসুল আলমকে আরো এক বছরের জন্য পুনঃনিয়োগ দেওয়া হয়েছে। এসকল পদে দায়িত্ব পালনের জন্য নিয়োগ প্রাপ্তগণ বিধি মোতাবেক সুযোগ-সুবিধা পাবেন বলে জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফাইন আর্টস বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. মামুনুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় নতুন সভাপতি হিসেবে ইংরেজী বিভাগের অধ্যাপক ড. এ. এইচ এম আক্তারুল ইসলামকে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ